মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নৌকার নির্বাচনী প্রচারণায় যোগ দিতে দেশে আসছেন যুক্তরাজ্য শাখার যুবলীগ নেতা জুবায়ের

নৌকার নির্বাচনী প্রচারণায় যোগ দিতে দেশে আসছেন যুক্তরাজ্য শাখার যুবলীগ নেতা জুবায়ের

নিজস্ব প্রতিবেদক :: যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক বর্তমান যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক জুবায়ের আহমদ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার প্রচারণায় যোগ দিতে যুক্তরাজ্য থেকে বাংলাদেশে আসছেন। মঙ্গলবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দেশে ফিরছেন তিনি।

জগন্নাথপুরের এ কৃতি সন্তান সুনামগঞ্জ-৩ আসনের সাংসদ প্রতিমন্ত্রী ও আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এমএ মান্নানের নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করবেন।

এপ্রসঙ্গে জুবায়ের বলেন -‘এবারের নির্বাচন অতীতের নির্বাচনের চাইতে খুবই গুরত্বপূর্ণ। বাংলাদেশের ভবিষ্যৎ নির্ভর করে এই নির্বাচনের উপর। বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে জননেত্রী শেখ হাসিনার ভবিষৎ পরিকল্পনাগুলো তুলে ধরতে চাই।’

সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এম এ মান্নান প্রসঙ্গে তিনি বলেন-‘ মান্নান মহোদয় একজন যোগ্য, সৎ, দক্ষ ও কর্মঠ জননেতা। তাঁর নেতৃত্বে আমাদের ভাটি এলাকা উন্নয়নের নতুন মাত্রা পেয়েছে উল্লেখ করে সাবেক এ ছাত্রনেতা বলেন- সুনামগঞ্জ জেলাকে একটি আধুনিক ও উন্নত জেলায় রুপান্তরিত করতে আগামী নির্বাচনে তাঁকে বিপুল ভোটে জয়লাভ করাতে হবে। এজন্য তিনি সবাইকে নৌকা মার্কার সমর্থনে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান।’

উল্লেখ্য- আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে দেশের সবকয়টি রাজনৈতিক দল অংশ গ্রহন করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com